সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের প্রতিক্রিয়ায় প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার কড়া সমালোচনা করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। প্রধান বিচারপতিকে উদ্দেশ করে তিনি বলেন, ‘আপনি যা ভাবছেন এবং মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তির সঙ্গে কণ্ঠ মিলিয়ে যা বলছেন তা ঠিক নয়। বাংলার মানুষ জানে- আপনি শান্তি কমিটির সদস্য ছিলেন।’

এসময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশ আর পাকিস্তান এক নয়। বাংলাদেশের মানুষ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান-মোহাম্মদ  ওমর ফারুক চৌধুরী  বলেন রাজনীতি মানে শুধু স্লোগান না, রাজনীতি মানে শুধু কথা বলা না। সংগঠনের কর্মসূচীর মাধ্যমে শোককে শক্তিতে পরিণত করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যে শোককে শক্তিকে পরিণত করে জাতির পিতার হত্যাকারীদের বিচার কার্যকর করে অন্যায়ের পতন আর ন্যায়ের যে জয় অব্যাহত রেখেছে  সেই সাথে জাতিকেও কলংকমুক্ত করেছে।

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর সভাপতিত্বে,  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল এর যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মুজিবুর রহমান চৌধুরী, সম্পাদক মন্ডলীর সদস্য আসাদুল হক আসাদ, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিন সহ সভাপতি মাইন উদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, মোরসালিন আহম্মেদ, যুগ্ম সম্পাদক একেএম মমিনুল হক সাইদ, জাফর আহম্মেদ রানা, মো: ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, সম্পাদক মন্ডলীর সদস্য আরমান হক বাবু, এমদাদুল হক এমদাদ প্রমুখ।

 
প্রকাশক: সালেহ মোহাম্মদ রশীদ অলক
সম্পাদকঃ মাহসাব হোসাইন রনি
বার্তাকক্ষঃ ০১৭১১-৪৬০৬০১ | ই-মেইলঃ news.politicsnews24@gmail.com
 
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি