রিজভী মানসিক বিকারগ্রস্ত বললেন হাসান মাহমুদ

0
106

রিজভী মানসিক বিকারগ্রস্ত বললেন হাসান মাহমুদ

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী মানসিক বিকারগ্রস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ। রিজভীর মানসিক সুস্থতা পরীক্ষা করা দরকার বলেও জানান তিনি।

সোমবার  বেলা ১১ টায় আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডীর রাজনৈতিক কার্যালয়ে বিএনপি নেতাদের মিথ্যাচারের জবাব দিতে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ড. হাসান মাহমুদ জানান রিজভী দীর্ঘদিন পরিবার ছেড়ে পার্টি অফিসে থাকার কারণেই তার এ অবস্থা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্পর্কে রিজভী অনেক অশোভন বক্তব্য দিয়েছেন। ওবায়দুল কাদের আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে জয়ের প্রত্যয় ব্যক্ত করেছেন। অথচ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ ও খন্দকার মোশারফ বিকৃত করে নানা বক্তব্য দিচ্ছেন। ২০০৮ সালের নিবার্চনের আগে বিএনপির নেতারা ও বেগম জিয়া বলে ছিলেন আওয়ামী লীগ নির্বাচনে ৩০টি সিটও পাবেনা। বরং তারা নির্বাচনে ২৯ টি আসন পায়।

বিএনপিকে অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে জনগণের কাছে ক্ষমাচেয়ে আগামী নির্বাচনে প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন বাংলাদেশ উন্নয়নশীল দেশে হিসেবে মর্যাদা পাওয়ার পরও বিএনপি অভিনন্দন জানায়নি। এটা তাদের ব্যর্থতা, হীনমন্যতা।

হাসান মাহমুদ বিএনপি নেতাদেরকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পর্কে আক্রমাণত্বক বক্তব্য বন্ধের আহ্বান জানিয়ে বলেন, রাজনীতির ভাষায় কথা বলুন। গণতন্ত্র মানেই হরতাল ডেকে পেট্রোল বোমা নিক্ষেপ নয়।

এ সংবাদ সম্মেলনে  আরোও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামছুনাহার চাপা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here