কোটা সংস্কারের আন্দোলনে বিএনপি মাছ শিকার করতে চেয়েছিল

39

কোটা সংস্কারের আন্দোলনে বিএনপি মাছ শিকার করতে চেয়েছিল

কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিল বলে মন্তব্য করেন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কাদেরের অভিযোগ, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে এই আন্দোলন নিয়ে ষড়যন্ত্র করছিলেন। তবে তার এই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে বলে দাবি করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

শুক্রবার দুপুরে চারলেন বিশিষ্ট ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কাদের এসব কথা বলেন।

ভুলতা ফ্লাইওভার সম্পর্কে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘চারলেন বিশিষ্ট ভুলতা ফ্লাইওভারটির কাজ চলতি বছরের নভেম্বর বা ডিসেম্বরের মধ্যে শেষ হবে।’ঢাকা-সিলেট মহাসড়কের নিত্যদিনের যানজট সম্পর্কে তিনি বলেন, ‘যানজট নিরসনের সবাইকে মানসিকতার পরিবর্তন করতে হবে।’

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, ভুলতা ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম, ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেলিম মিয়া, যুবলীগ নেতা মোশারফ হোসেন ভুইয়া প্রমূখ।