ছাত্রলীগ নেতা শোভনের বিরুদ্ধে বিবাহিত হওয়ার অভিযোগ!

0
408

ছাত্রলীগ নেতা শোভনের বিরুদ্ধে বিবাহিত হওয়ার অভিযোগ!

রেজওয়ানুল হক চৌধুরী শোভন ছাত্রলীগের শীর্ষ পদে আসতে যাচ্ছেন এ গুন্জনের মধ্যেই তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি বিবাহিত। অভিযোগকারীরা বলছেন, তার স্ত্রীর নাম তহুরা সাবিহা বিথি। বিথি শিলকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুলে চাকুরী করেন। তার শ্বশুরের নাম আব্দুস সামাদ, পেশা-ব্যবসা, গ্রাম-লক্ষির মোড় বঙ্গসোনাহাট, ইউনিয়ন-সোনাহাট, উপজেলা- ভুরুঙ্গামারী, জিলা- কুড়িগ্রাম।

আরো অভিযোগ আছে, শোভনের নানা গিয়াস মেম্বার মমিনগন্জ নাগেশ্বরী ৭১ পিস কমিটির সদস্য ছিল। চিহ্নিত রাজাকার হিসাবে মুক্তিযাদ্ধা সংসদ কর্তৃক রাজাকারের তালিকায় তার নাম রয়েছে।

অভিযোগকারীরা বলছেন,  শোভনের আপন চাচা নিখিল চৌধুরী জেএমবির সামরিক কমান্ডার মতিন মেহেদী’র সহোচর। সেই মামলায়, মতিন মেহেদী, নিখিল চৌধুরী সহ ১১ জন গ্রেফতার হয়ে দীর্ঘ দিন জেলে ছিলো।

শোভনের বিরুদ্ধে আছে মাদকসেবনের অভিযোগ। সে একবার গাঁজাসহ সোহরাওয়ার্দী উদ্দ্যান থেকে পুলিশের হাতে আটক হয় । এ ঘটনায় দৈনিক কালের কন্ঠ সহ বিভিন্ন জাতীয় পত্রিকায় খবর প্রকাশিত হয় ।

[কালের কন্ঠ পত্রিকার নিউজ লিঙ্ক: http://www.kalerkantho.com/online/dhaka/2017/07/07/516348]

এসব অভযোগ বিষয়ে জানতে চাইলে শোভন  বলেন , আমি বিব্রত। এসব বিষয়ে আমি কোন মন্তব্য করতে চাইনা। বলে তিনি মুঠোফোন সংযোগ কেটে দেন। পরে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here