শনিবার আবারও আ.লীগের বর্ধিত সভা

0
34

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামী লীগের অভ্যান্তরীণ কোন্দল নিরসনের পাশাপাশি সরকারের উন্নয়নের চিত্র জনগণের মাঝে তুল ধরতে তৃণমূল নেতাকর্মীদের সাথে ২য় দফায় বিশেষ বর্ধিত সভায় মিলিত হবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৪ জুলাই) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  বর্ধিত সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রংপুর, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান এবং মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় নির্বাচিত কাউন্সিলর এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যগণ উপস্থিত থাকবেন।

দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে এই বর্ধিত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেনও বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

এর আগে গত ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় কমিটির নেতা, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটির সদস্য, সারা দেশের জেলা-উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক, সংসদ সদস্য, দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের নিয়ে প্রথম দফায় বর্ধিত সভা করে দলটি।

এরপর ইউনিয়নের পর্যায়ের নেতাদের নিয়ে দুই দফায় বর্ধিত সভার আয়োজন করে ক্ষমতাসীন দলটি। গত ৩০ জুন প্রথম দফার এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আগামী ৭ জুলাই শনিবার ২য় দফায় সরকারি বাসভবন গণভবনে বর্ধিত সভায় মিলিত হবেন দলের প্রধান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here