স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পদে আলোচনায় অ্যাড. মুখলেছ

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সম্মেলন ঘিরে আলোচনায় রয়েছেন এডভোকেট মুখলেছুর রহমান। তিনি নেত্রকোনার কৃতি সন্তান।

স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে তাকে গুরুত্বপূর্ণ স্থানে দেখতে চায় নেত্রকোনাবাসী। মুখলেছুর রহমান সৎ, শিক্ষক, দলীয় সিদ্ধান্তের অনুগত।

সম্মেলনকে সামনে রেখে মুখলেছ বলেন: আমাকে যদি সহ-সভাপতি নির্বাচিত করা হয়, আমি আমার ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করতে সব সময় স্বচেষ্ট থাকবো।জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে ভূমিকা রাখবো। সেই সঙ্গে আমাদের সাংগঠনিক অভিভাবক স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বাহউদ্দিন নাছিমের নির্দশনা মেনে সংগঠনের সাংগঠনিক ভীত মজবুদ করার জন্য কাজ করবো।

এডভোকেট মুখলেছুর রহমান আওয়ামী পরিবারের পরীক্ষিত মুজিব আদর্শের সৈনিক। স্বৈরাচার বিরোধী নব্বইয়ের গণ আন্দোলন ও ১/১১ এর দুঃসময়ের রাজপথের সৈনিক।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের নেতৃত্বে রাজপথের সকল মিটিং-মিছিলের সক্রিয় ভূমিকা পালন করেছেন তিনি।

এছাড়াও ১/১১ এর দুঃসময়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে রাজপথের প্রতিটি মিটিং-মিছিলের সক্রিয় কর্মী ছিলেন।

বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী তৃণমূল আওয়ামী পরিবারের সন্তান। সর্বদাই দলীয় নেতৃত্বের প্রতি আস্থা ও শ্রদ্ধাশীল এবং সাংগঠনিক সিদ্ধান্তের প্রতি অনুগত ছিলেন ।

নেত্রকোনা জেলাবাসীর বিশ্বাস এডভোকেট মুখলেছুর রহমান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের গুরুত্বপূর্ণ্য স্থানের দায়িত্ব পেলে অত্যন্ত সততা ও নিষ্ঠার সহিত অর্পিত দায়িত্ব পালন করবেন।