ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাপোলো, সম্পাদক সুনাম

0
105
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ - Awami SechchaSebok League
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ - Awami SechchaSebok League

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি পদে মো. নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো ও সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান সুনামের নাম উল্লেখ করে একটি কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছার ও সাধারণ সম্পাদক পঙ্কজ দেব নাথ আগামী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে রেজাউল ইসলাম রাজা, এ এস এম রওশন উল ফেরদৌস পারভেজ, জাভেদ শিকদার হেলাল, আকবর আলী, অসীম চৌহান, মোমিনুর রশিদ মুকুল, মোমিনুল ইসলাম ভাসানী। যুগ্ম সম্পাদক পদে- শামীম ফেরদৌস, আবু সাইদ মো. মুরাদ ইসলাম, মো. ফখরুল ইসলাম জুয়েল। সাংগঠনিক সম্পাদক পদে-মো. মারুফ হোসেন, মো. এমদাদ ফরহাদ, জি এম সিরাজী মিজান। দপ্তর সম্পাদক আফরোজ মাহামুদ বিপু, সহ-দপ্তর সম্পাদক আবু সাবা। সহ-প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, শিক্ষা বিষয়ক সম্পাদক ডা. মাহফুজুর রহমান সুমন, মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. শাহরিয়ার আলম সোহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শফিকুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বপন কুমার ঘোষ, পাঠাগার বিষয়ক সম্পাদক মো. সিকান্দার আলম হীরা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মাহফুজা আকতার পুতুল ও সদস্য জুয়েল রানা।

নির্বাচিত কমিটিকে আগামী পনের দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ে বেশ কিছু দিন ধরে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন ও কাউন্সিলকে ঘিরে দুটি পক্ষ অবস্থান নেয়।এতে দ্বিধা-দ্বন্দ্বে পড়ে কেন্দ্রীয় সংসদ। পরে সম্মেলন না করেই উভয় পক্ষের সমঝোতার মাধ্যমে কেন্দ্র থেকে এ কমিটি ঘোষণা করা হয়।