নির্বাচন কমিশনের আমন্ত্রণে আগামীকাল বেলা ১১ টায় বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ নির্বাচন কমিশনের সাথে মতবিনিময় করবেন আগামী জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে পার্টির পক্ষ থেকে ২৩ দফা প্রস্তাবনা তুলে ধরা হবে
নির্বাচন কমিশনের আমন্ত্রণে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি আগামীকাল ৩০ আগস্ট বেলা ১১টায় নির্বাচন কমিশনের সাথে মতবিনিময় সভায় মিলিত হবে। মতবিনিময়কালে পার্টির পক্ষ থেকে দেশের বিদ্যমান জটিল ও সংকটপূর্ণ রাজনৈতিক পরিস্থিতিতে নির্বাচন কমিশনের ভূমিকা ও করণীয় এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে ২৩ দফা সুনির্দিষ্ট প্রস্তাবনা তুলে ধরা হবে।
আজ সকালে সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির রাজনৈতিক পরিষদের সভায় পার্টির প্রস্তাবসমূহ চুড়ান্ত করা হয়।
পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এর নেতৃত্বে পার্টির ১৫ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল এই মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন। পার্টির প্রতিনিধি দলের ১৫ জন সদস্য হচ্ছেন-
সাইফুল হক, রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, কেন্দ্রীয় কমিটির সদস্য মুকলেছুর রহমান, রাশিদা বেগম, সজীব সরকার, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, ¯িœগ্ধা সুলতানা ইভা, ডা. মুসলেউদ্দীন, মাহমুদ হোসেন, সরদার রইস উদ্দিন, শাহাদাৎ হোসেন খোকন ও খলিলুর রহমান।

 
প্রকাশক: সালেহ মোহাম্মদ রশীদ অলক
সম্পাদকঃ মাহসাব হোসাইন রনি
বার্তাকক্ষঃ ০১৭১১-৪৬০৬০১ | ই-মেইলঃ news.politicsnews24@gmail.com
 
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি