আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনের মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। যা চলবে ১৫ জানুয়ারি বিকাল ৫ টা পর্যন্ত।

এসময়ের মধ্যে মেয়র পদে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতে ও জমা দিতে পরবেন। ১৬ জানুয়ারি সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

এদিকে মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে এখন পর্যন্ত সকাল ১১টায় মনোনয়ন ফরম কিনেছেন আদম তমিজি হক এবং সকাল সাড়ে ১১টায় মনোনয়ন ফরম কিনেছেন রাসেল আশেকী।

আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ বলেন, দল থেকে মেয়র পদে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দিপনা নিয়ে এখন পর্যন্ত দুই জন মনোনয়ন ফরম কিনেছেন।

মনোনয়ন পত্র সংগ্রহের পর সাংবাদিকদের রাসেল আশেকী বলেন : মাননিয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে এবং ঢাকা উত্তরের জনগনের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই আমি। যদি আমি নমিনেশন পাই এবং নির্বাচিত হই তাহলে আমি ডিএনসিসি এলাকার সার্বিক উন্নয়নে আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাবো।

এদিকে আওয়ামী লীগ থেকে গ্রীন সিগ্নাল পেয়েছেন বলে দাবি করা বিজিএমইএর সাবেক প্রেসিডেন্ট আতিকুল ইসলাম আজ বিকাল সাড়ে ৩টায় মনোনয়ন ফরম কিনতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আসবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের মনোনয়ন ফরম ২৫ হাজার টাকা করে বিক্রি করা হচ্ছে।

 
প্রকাশক: সালেহ মোহাম্মদ রশীদ অলক
সম্পাদকঃ মাহসাব হোসাইন রনি
বার্তাকক্ষঃ ০১৭১১-৪৬০৬০১ | ই-মেইলঃ news.politicsnews24@gmail.com
 
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি