স্যাটেলাইট উৎক্ষেপণ নাকি তার বাবা স্বপ্নে দেখেছিল : কাদের

0
43

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির দুর্নীতির কারণেই ২০০৮ সালে তারা ক্ষমতায় আসতে পারেনি। তাই দুর্নীতি করলে তার পরিনাম কী হয় সেটা মালয়েশিয়া থেকে বিএনপিকেই শিক্ষা নিতে হবে।

তিনি আরো বলেন, বিএনপির দণ্ডপ্রাপ্ত পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফেসবুক লাইভে বলেন, স্যাটেলাইট উৎক্ষেপণ নাকি তার বাবা স্বপ্নে দেখেছিল, কয়েক দিন পর আরো বলবে, পদ্মা সেতুও তার বাবা স্বপ্নে দেখেছিল।

বৃহস্পতিবার সকালে শেখ রাসেল স্কেটিং কম্পলেক্স মিলনায়তনে “মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নিরসন” শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। সেমিনারটির আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ- কমিটি।

এ সময় সেতুমন্ত্রী আরও বলেন, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মাধ্যমে বাংলাদেশ মহাকাশ জয় করেছে। কিন্তু বিএনপি অভিনন্দন জানাতে কৃপণতা দেখিয়ে সংকীর্ণ মনের পরিচয় দিয়েছে। বিএনপিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সারা জীবন ক্ষমতায় থাকবে না। বাংলাদেশের এ অর্জনকে যারা অস্বীকার করে তাদের দেশ প্রেম নিয়ে সন্দেহ আছে। দেশপ্রেম কী তারা জানেই না। তারা যেকোন ভাবে ক্ষমতায় যাওয়ার চিন্তায় মগ্ন। তারা ভাবে আমরা ক্ষমতায় না থাকলেও শেখ হাসিনা যাতে ক্ষমতায় যেতে না পারে। দূর্নীতি দায়ে ২০০৮ সালে আপনাদের পরিণতি কী হয়েছিল ভুলে গেলে চলবে না।

রুখতে হবে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ : যুব সমাজকে আকৃষ্ট করতে হবে খেলাধুলায় এ শিরোনামে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ।

যুব ও ক্রীড়া উপকমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্ত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here