সর্বময় ক্ষমতার অধিকারী নির্বাচন কমিশন: নাসিম

31

সর্বময় ক্ষমতার অধিকারী নির্বাচন কমিশন: নাসিম নির্বাচনকালীন সরকারের সময় সর্বময় ক্ষমতার অধিকারী নির্বাচন কমিশন।শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনকালীন সরকার শুধুমাত্র রুটিন কাজ করবে, বলেছেন ১৪ দলের সমন্বয়ক, আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

রাজধানীর একটি হোটেলে গণ আজাদী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তির এই যুগে নির্বাচনে কারচুপি করার কোন সুযোগ নেই, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে তার প্রমাণ হয়েছে।

বাজেট প্রসঙ্গে তিনি বলেন, বাজেট দিলে আলোচনা সমালোচনা সবসময় হয়। যেহেতু সীমাবদ্ধতা আছে, সবাইকে খুশি করা যাবেনা। তবে সার্বিকভাবে একটি সুন্দর বাজেট দেয়ায় অর্থমন্ত্রীকে অভিনন্দন।

দীর্ঘদিন পরিকল্পনার পর মাদক অভিযান চলছে জানিয়ে নাসিম বলেন, যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য এই মাদক অভিযান অবসম্ভাবী ছিল।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যালেঞ্জ গ্রহণ করেন এবং জয়ী হন। আগামী নির্বাচনকে প্রধানমন্ত্রী চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন এবং ইনশাল্লাহ বিজয়ী হবেন।

গণ আজাদী লীগের সভাপতি এ্যাডভোকেট এস কে সিকদারের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন গণ আজাদী লীগের প্রধান উপদেষ্টা সৈয়দ শামসুল আলম হাসু তর্কবাগীশ, গণ আজাদী লীগের মহাসচিব মুহাম্মদ আতা উল্লাহ খান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া, গনতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহদাত হোসেন সহ ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।