২০ ইউনিয়ন ও এক পৌরসভায় বাহাউদ্দিন নাছিমের ইফতার

95

মাদারীপুর সদরের পাঁচটি ইউনিয়ন এবং কালকিনি পৌরসভাসহ উপজেলার ১৫ ইউনিয়ন নিয়ে মাদারীপুর-৩ আসন। এ আসনে ভোটার দুই লাখ ৮৩ হাজার ২২৩ জন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মাদারীপুর-৩ (কালকিনি-ডাসার) আসনের রাজনৈতিক মাঠ সক্রিয় হয়ে উঠেছে। সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের জনসংযোগে নির্বাচনী আবহ তৈরি হচ্ছে এলাকায়।
এই আসনে আওয়ামী লীগের একাধিক প্রার্থী আলোচনায় রয়েছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বর্তমান এমপি আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপের নাম শোনা যাচ্ছে ।

তবে এলাকায় জনসংযোগ ও কর্মীদের সময় দেয়ায় অন্যদের চেয়ে অনেক এগিয়ে আছেন বর্তমান এমপি বাহাউদ্দিন নাছিম। এ আসনের প্রতিটি পাড়া-মহল্লায় জনসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

এবারের রোজায় মাদারীপুর-৩ (কালকিনি-ডাসার) আসনের ২০ টি ইউনিয়নে ২০ দিন এবং পৌরসভায় একদিন ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেছেন তিনি।


তৃণমূলের মানুষের কাছ থেকে কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে নাছিম বলেন, সত্যিকারের যে ভালোবাসা, প্রাণের যে উচ্ছ্বাস, যে আন্তরিকতা, তা মানুষের কাছে গেলে দেয়াও যায়, পাওয়াও যায় এবং এ দুটোর অনুভূতি অত্যন্ত মধুর। এই অনুভূতি একজন মানুষকে সুদৃঢ় করে, প্রাণবন্ত করে, উৎসাহিত করে, উজ্জীবিত করে।

কালকিনিতে ছোট্ট একটা বাড়ি করেছেন এবং ২৮ রোজা থেকে ঈদের পরে চার দিন সপরিবারে এলাকায় থেকে মানুষকে সময় দিবেন বলে জানান তিনি।