বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ

29
মাহবুব উল আলম হানিফ

বিএনপির প্রতি জনগণের আস্থা নেই, যার প্রতিফলন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দেখা গেছে। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ(বুধবার) দুপুরে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা করেন।

হানিফ বলেন, বিএনপি মিথ্যাচর করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। নির্বাচনকে বিতর্কিত করার জন্য মিথ্যাচার করে প্রচারণা করছে।

হানিফ আরও বলেন, বিএনপি নির্বাচনে হারবে সবাই জানত, কারণ তাদের প্রার্থী বাছাই ভুল ছিলো। বিএনপি ও বিএনপির প্রার্থীর লজ্জা থাকলে গাজীপুর নির্বাচন নিয়ে কথা বলত না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গাজীপুর ও খুলনা নির্বাচনে দেশের জনগণ একটি বার্তা দিয়েছেন সেটি হলো দেশের জনগণ উন্নয়ন ও অগ্রগতি চায়। জনগণ ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত বিভিন্ন অপর্কমের কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা এখন অনেকটা কোনঠাসা। আমরা আশঙ্কা করি আগামী নির্বাচনের তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াত আবারও নিবার্চন বানচাল করার জন্য সহিংসতা করবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনসহ আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।