বিএনপি সন্ত্রাসী দল : হানিফ

27
মাহবুব উল আলম হানিফ

বিএনপি হচ্ছে সন্ত্রাসী দল। এটা এখন দেশে বিদেশে এটা প্রমাণিত। তাই নির্বাচনে বিএনপির জয়লাভের কোনো সুযোগ নেই। আগামী সংসদ নির্বাচন যথাসময়ে হবে, সাংগঠনিক ব্যর্থতার কারণে কেউ যদি নির্বাচনে অংশ নিতে না পারে সে দায় তাদের। বললেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি বলছে জাতীয় ঐক্য হলে সরকার তিনদিনও থাকতে পারবে না। তাহলে কেন তারা জাতীয় ঐক্য করছেনা। জাতীয় ঐক্য করতে কেউ তো তাদের নিষেধ করেনি।

তারা কোন ঐক্য করতে চান- এমন প্রশ্ন তুলে হানিফ বলেন, আমাদের ঐক্য জনগণের সাথে। আওয়ামীলীগ জনগণের শক্তির বলে শক্তিমান। আওয়ামী লীগের সাথে জনগণ আছে বলেই কোন ঐক্য বা কোন কিছুতেই আওয়ামীলীগ সরকারকে কিছু করা যাবেনা। সরকার পতন তো দুরের কথা কিছুই করার ক্ষমতা তাদের নেই।

এ সময় হানিফ আরও বলেন, গাজীপুর এবং খুলনায় বিএনপির প্রার্থী নিজ কেন্দ্রেই পরাজিত হয়েছেন। এর ভেতর দিয়েই প্রমাণ হয় বিএনপির প্রতি জনগণের আর কোনো আস্থা নেই। এটা একটি গণধিকৃত দল। এই দল আর কোনোদিন ক্ষমতায় আসবে এটা জনগণ ভাবছে না।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।