৪ জুলাই ছাত্রলীগের কমিটি চূড়ান্ত

37

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশীদের ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বুধবার (৪ জুলাই) সন্ধ্যা ৬টায় গণভবনে তিনি পদপ্রত্যাশী সব নেতার সঙ্গে কথা বলবেন।

ছাত্রলীগের কমিটি নির্বাচন সম্মেলনে গঠিত প্রধান নির্বাচন কমিশনার ও সংগঠনের সহ-সভাপতি আরিফুর রহমান লিমন বলেন, আগামী ৪ জুলাই সভাপতি-সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ওইদিন সবার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন।

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ৩২৩ জনের বায়োডাটা বিভিন্ন মাধ্যমে যাচাই বাছাইয়ের পর ডাকা হচ্ছে তাদের। গণভবনে ডেকে কথা বলেই ঘোষণা করা হবে ছাত্রলীগের নতুন নেতৃত্ব।

গত ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনের পর কমিটি ঘোষণার নিয়ম থাকলেও শীর্ষ পদের নেতৃত্ব বাছাইয়ে সময় নেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগের দফতর সম্পাদক দেলেয়ার হোসেন শাহজাদা তার ফেসবুকে লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আগামী ৪ জুলাই সন্ধ্যা ৬টায় বাংলাদেশ ছাত্রলীগের শেষ আশ্রয়স্থল বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২৯তম জাতীয় সম্মেলনের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের সঙ্গে গণভবনে সরাস‌রি কথা বলবেন। যা একজন ছাত্রলীগ কর্মীর কাছে পরম পাওয়া। সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী যারা মনোনয়ন ফর্ম কিনেছেন শুধুমাত্র তাদেরকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে বলা হচ্ছে।’