খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানী‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল

বিএন‌পি চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসার দা‌বি‌তে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

রোববার সকাল ১০টায় মগবাজার থে‌কে শুরু ক‌রে হা‌তিরঝিল গি‌য়ে মি‌ছিলটি শেষ হয়।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে শনিবার বিএনপির প্রতিবাদ সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে এই এই বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। বিএনপির পাশাপাশি সহযোগী ও অঙ্গ সংগঠনগুলোও বিক্ষোভে অংশ নেয়।

বি‌ক্ষোভ মি‌ছি‌লে নেতাকর্মীরা ‘খা‌লেদা জিয়ার ভয় নাই রাজপথ ছা‌ড়ি নাই’, মু‌ক্তি মু‌ক্তি মু‌ক্তি চাই খা‌লেদা জিয়ার মু‌ক্তি চাই’ ব‌লে স্লোগান দি‌তে থাকে। এরপ‌রে সং‌ক্ষিপ্ত সমা‌বেশ যুবদ‌লের নেতৃবৃন্দ বক্তব্য রা‌খেন।

এসময় যুবদ‌ল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, বেগম খা‌লেদ‌া জিয়াকে মিথ্যা মামলায় সাজ‌া দি‌য়ে অন্যায়ভাবে কারাব‌ন্দী ক‌রে রে‌খে‌ছে। বিএন‌পি ও খা‌লেদা জিয়াকে নি‌য়ে সরকা‌রের নীল নকশা সফল হ‌বে না। যুবদ‌লের নেতাকর্মীরা গণআ‌ন্দোল‌নের মাধ্য‌মেই বেগম খালেদা জিয়াকে মুক্ত ক‌রে আন‌বে।

এসময় যুবদল উত্ত‌রের সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন যুবদ‌লের সাধারণ সম্পাদক সুলতান সালাহউ‌দ্দিন টুকুর মু‌ক্তি দা‌বি করেন।

‌বি‌ক্ষোভ মি‌ছি‌লে অন্যদের মধ্যে যুবদল ঢাকা মহানগর উত্ত‌রের সি‌নিয়র সহ সভাপ‌তি মোস্তাফা কামাল রিয়াদসহ বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।