বিএনপির কাজ হচ্ছে বিদেশিদের কাছে নালিশ দেয়া : হাছান মাহমুদ

0
17

বিএনপি নালিশ দেয়ার জন্য বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেছে। তাদের কাজ হচ্ছে দেশের বিষয়ে বিদেশিদের কাছে নালিশ দেয়া। এটা আমাদের জন্য দুর্নাম।

বললেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে মাওলানা ভাসানী ঐক্যজোট আয়োজিত ‘মহান স্বাধীনতা দিবস ও চলমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কূটনীতিকদের কাছে গিয়ে বিএনপি জাতিকে অপমান করেছে। নালিশ যদি থাকে জনগণের কাছে দিন, বিদেশিদের কাছে নয়। রাজনৈতিক মতপার্থক্য থাকবেই। সেটা আমরাই আলোচনা করে সমাধান করব। এটা আমাদের ঘরোয়া ব্যাপার।

হাছান মাহমুদ বলেছেন, আশা করি, বিএনপি আইনের পথে হেঁটে খালেদা জিয়াকে মুক্ত করার চেষ্টা করবে। খালেদা জিয়ার এ  পরিণতি আমরাও কামনা করিনি। দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে রক্ষা করার রাজনীতি থেকে সরে আসুন।

মওদুদ আহমদ সাহেবদের ওপর খালেদা জিয়া আর তারেক রহমানের কোনও আস্থা নেই। সে জন্যই তারা এখন ব্রিটিশ আইনজীবী ভাড়া করেছেন। যা আবার যুদ্ধাপরাধীদের আইনজীবী।ন্যাপ ভাসানী ও মাওলানা ভাসানী ঐক্যজোটের সভাপতি এম এ ভাসানীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও অনেকে বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here