কোনও মাদক ব্যবসায়ী-সন্ত্রাসীকে ছাড় দেবো না: শামীম ওসমান

19

কোনও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও ইভটিজারকে আমি ছাড় দেবো না। বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন, ভায়া সৈনিক নাগিনা জোহা স্মৃতি পাঠাগার ও বিজ্ঞানাগারের উদ্বোধন শেষে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আমরা একটা ভালো নারায়ণগঞ্জ চাই। সেজন্য সবার সাহায্য দরকার। ইলেকশন করবো কি করবো না সেটা পরের ব্যাপার। তবে কোনও অন্যায়কেই প্রশ্রয় দেয়া হবে না। আমি শুধু আপনাদের দোয়া চাই।

তিনি বলেন, ইভটিজিংয়ের শিকার হয়ে অনেক মেয়ে লেখাপড়া ছেড়ে দিয়েছে বা আত্মহত্যা করেছে। কিন্তু আমি আর কাউকে ছাড় দেবো না।

অভিভাবকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলুন।

শামীম বলেন, এর আগে সংসদ সদস্য থাকাকালীন আমি দুই হাজার ৬০০ কোটি টাকার উন্নয়ন করে সারাদেশে রেকর্ড সৃষ্টি করেছিলাম। এবার তার দ্বিগুণ ছাড়িয়ে এ পর্যন্ত সাত হাজার ১০০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি।

তিনি বলেন, ভবিষ্যতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লা স্টেডিয়ামের বিপরীত পাশে একটি ৫০০ বেডের একটি অত্যাধুনিক হাসপাতাল, একটি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ এবং একটি বিশ্ববিদ্যালয় নির্মাণের পরিকল্পনা আছে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম চেঙ্গিস, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মহসিন মিয়া এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিদ্দিকুর রহমান।