পরাজয় কে আড়াল করতেই বিএনপির মিথ‍্যাচার: হানিফ

0
20
মাহবুব উল আলম হানিফ

তিন সিটি কর্পোরেশন নির্বাচন উৎসবমুখর পরিবেশে চলছে আর এ নির্বাচনে পরাজয় আড়াল করতেই বিএনপি মিথ্যাচার করছে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

সোমবার (৩০ জুলাই) আওয়ামী লীগের ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে তিন সিটি কর্পোরেশন নিবার্চনের চলমান পরিস্থিতি জানাতে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এজেন্ট বের করা নিয়ে মিথ্যাচার বিএনপির পুরনো অভ্যাস, পরাজয়ের শঙ্কা থেকেই বিএনপি এমনটি করছে, বলেছেন হানিফ।

তিনি বলেন,নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে, দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও অপ্রীতিকর পরিস্থিতির প্রমাণ পাওয়া যায়নি । নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি এমন অভিযোগ করছে।

বিএনপি অভিযোগ করছে তাদের পুলিং এজেন্ট বের করে দিচ্ছে আওয়ামী লীগের লোকজন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, সুনির্দিষ্ট প্রমাণ দিক বিএনপি কোন কেন্দ্র থেকে তাদের এজেন্ট বের করা হয়েছে। হানিফ বিএনপির প্রতি অভিযোগ করে বলেন, বরিশালের দুটি কেন্দ্র থেকে আওয়ামী লীগের এজেন্টকে বের করে দিয়েছে বিএনপির লোকজন। নির্বাচনে বিএনপির পরাজয় আড়াল করতেই বিএনপি মিথ্যাচার করছে।

বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, ঢালাওভাবে কথা না বলে সুনির্দিষ্ট প্রমাণ থাকলে দেখান।

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম , সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল , ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here