সাংগঠনিক দুর্বলতার কারণেই সিলেটে আ. লীগ হেরেছে: সেতুমন্ত্রী

20

সাংগঠনিক দুর্বলতার কারণেই কুমিল্লার মতো সিলেটেও আওয়ামী লীগের পরাজয় হয়েছে বলে মন্তব্য করলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। তবে সে ব্যবধান বেশি কিছু নয়, খুব সামান্য বলেই জানান তিনি।

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে তিন সিটি নির্বাচন নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, রাজশাহী, বরিশাল, সিলেট সিটি করপোরেশন নির্বাচন নিয়ে করা বিএনপির অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। বিএন‌পির নে‌তিবাচক রাজনী‌তি‌কে প্রত্যাখ্যান করেছে জনগণ। সিটি নির্বাচন‌কে প্রশ্নবিদ্ধ কর‌তে যে নীল নকশা ক‌রে‌ছি‌ল জনগণ তা কর‌তে দেয়‌নি।

সিটি নির্বাচনে অনিয়মের অভিযোগে বিএন‌পির বিক্ষোভে তা‌দের কর্মীরা নাম‌বে কি না তা নি‌য়েও শঙ্কা প্রকাশ ক‌রে‌ন ওবায়দুল কা‌দের।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, জাতীয় নির্বাচ‌নে য‌দি বিএন‌পি অংশগ্রহণ না ক‌রে সেটা তা‌দের ব্যাপার। ত‌বে অন্য রাজ‌নৈ‌তিক দলগু‌লো অংশ নেবে।

তিনি আরও বলেন, সিটি নির্বাচনে আওয়ামী লীগের বিজয় প্রমাণ করে যে জনগণ শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি গ্রহণ করেছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের অনন্য উচ্চতায় উঠেছে। প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্ব, উন্নয়নের রাজনীতি জনগণের বিবেকে প্রবেশ করেছে। এ কারণে দুর্নীতিমুক্ত দেশ গড়তে তারা প্রধানমন্ত্রীকে আবারও ভোট দেবেন।