নিহত ছাত্রী দিয়ার বাসায় গেলেন নৌমন্ত্রী

22

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের নিহত ছাত্রী দিয়া খানম মিমের বাসায় গিয়ে পরিবারকে শান্তনা দিয়েছেন নৌমন্ত্রী শাজাহান খান।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে মহাখালীতে মিমের বাসায় যান নৌপরিবহনমন্ত্রী। এ সময় সড়ক ফেডারেশনের সহসভাপতি খন্দকার খায়রুল হাসানসহ অনেকে উপস্থিত ছিলেন।

সেখানে তিনি ২০ থেকে ২৫ মিনিটের মতো অবস্থান করেন ও নিহতের পরিবারকে সান্ত্বনা দেন এবং নিজের হাসির জন্য ক্ষমা চান।

মন্ত্রী বলেন, তখন অন্য একটা বিষয় নিয়ে কথা হচ্ছিল। সে সময় আমি হাসছিলাম। দুর্ঘটনা নিয়ে প্রশ্ন করায় উত্তর দেয়ার সময় সে হাসিটার রেশ ছিল। আমি তখনও জানতাম না ঘটনাটা। বুঝতেও পারিনি। তারপরও আমি আপনাদের কাছে ক্ষমা চাই। সব শিক্ষার্থীদের কাছেও ক্ষমা চাই।

এসময় দিয়ার বাবা ড্রাইবার জাহাঙ্গীর আলম নৌমন্ত্রীকে বলেন, আমার মেয়ে অদক্ষ ড্রাইভারের কারণে মারা গেছে। এর একঠিন বিচার হওয়া উচিত। আমি চাই, ভালো ড্রাইভারের হাতে গাড়িগুলো চলুক।

গত রোববার রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত হয়। নিহত দুই শিক্ষার্থী হচ্ছে, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দিয়া খানম মিম ও আব্দুল করিম।পরে রোববার রাতেই দিয়াখানম মিমের বাবা জাহাঙ্গীর আলম ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে ঘাতক জাবালে নূর বাসের চালক মাসুম বিল্লাহকে আজ বুধবার সাত দিনের রিমান্ড দিয়েছেন আদালত।এছাড়া ঘাতক বাস জাবালে নূরের মালিক শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।