নিরাপদ বাংলাদেশ গড়তে জিয়ার পরিবারের মুখোশ উন্মোচন করতে হবে: ইনু

13

নিরাপদ, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে হলে জিয়াউর রহমানের পরিবারের মুখোশ উন্মোচন করতে হবে বলে মন্তব্য করলেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে এক প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন তিনি।

হাসানুল হক ইনু বলেন, জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারেক রহমানের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না, রাজনীতিতে শান্তিও আসবে না।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী নিয়মতান্ত্রিকভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা ও তারেককে নিয়ে দরকষাকষির নামে অপরাধীদের নির্বাচনে হালাল করার প্রক্রিয়ায় সরকার যাবে না।

তথ্যমন্ত্রী যা করেন, সেজন্য তাকে জিয়া পরিবারের সমালোচকমন্ত্রী বলা চলে- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের এই মন্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা আমার সমালোচনা করার মধ্যদিয়ে জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্ম আড়াল করার অপচিন্তা করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ অনেকে।

এর আগে সকাল ১০টায় মন্ত্রী পোড়াদহ ইউনিয়নের আহম্মদপুরের ‘আমোদ আলীর বাড়ি থেকে বেদনবিল ব্রিজ’ পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।