‘নির্বাচন ঠেকানোর ক্ষমতা বিএনপির নেই’

19
তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন, এখন বিএনপির জন্য দুটি পথ খোলা আছে। হয় নির্বাচনে অংশগ্রহণ করা, আর তা না হলে নির্বাচন থেকে সরে দাঁড়ানো। এটা তাদের ব্যাপার। তবে বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) বিকেলে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এক কর্মী সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ২০১৪ সালে নির্বাচন বানচাল করার জন্য বিএনপি পুলিশ ও মানুষ হত্যা করেছে। বহু মায়ের বুক খালি করেছে কিন্তু তারা সফল হয়নি। এবারও তারা সফল হবে না। বিএনপি নির্বাচনে না এলেও নির্বাচন থেমে থাকবে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।

তোফায়েল আহমদ বলেন, বিএনপির  সঙ্গে সংলাপের কোন দরকার নেই, আমরা যখন সংলাপ করতে চেয়েছি তখন বিএনপি প্রত্যাখান করেছে। এখন আর সংলাপের প্রয়োজন নেই, সংবিধান অনুযায়ী নির্বাচনে অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের নির্ধারিত তারিখ অনুযায়ী অবাদ ও সুষ্ঠু নির্বাচন হবে। এতে যদি কোন দল অংশগ্রহন না করে তাহলে আমাদের কিছুই করার নেই।

রাজপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠন্কি সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সূত্র ঃ সারা বাংলা