নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: সাতকানিয়ায় গণসংযোগে আমিনুল ইসলাম

নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: সাতকানিয়ায় গণসংযোগে আমিনুল ইসলাম

সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ ও মত বিনিময় সভা করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক চট্টগ্রাম-১৫ (লোহাগড়া-সাতকানিয়া) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী আমিনুল ইসলাম ।

মত বিনিময় সভায় তিনি বলেন, সারা বিশ্ব আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ। ১০ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি আজ বিশ্ব মানবতার বাতিঘর। ব্রিটিশ মিডিয়ায় তাঁকে “মাদার অব হিউমিনিটি” অভিহিত করে প্রবন্ধ লেখা হয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির এই ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার আবারো দরকার। এই জন্য দলের নেতা কর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনাতে হবে, মানুষের মন জয় করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

গণসংযোগ ও মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সাতকানিয়া থানা আওয়ামীলীগের সহ সভাপতি সাইফুদ্দিন সিদ্দিকী, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, পৌর মেয়র মোঃ যোবায়ের, উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ জসিম, শাহজাহান, নাজিম উদ্দিন, জেলা যুবলীগের সহ সভাপতি শহীদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আসাদ, সাধারণ সসম্পাদক গফুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক রাশেদুল আরেফীন জিসান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রেহান পারভেজ সহ অসংখ্য নেতা কর্মী।