জাতীয় ঐক্যের নামে নির্বাচন ভন্ডুলের ষড়যন্ত্র : আব্দুর রহমান

ফরিদপুর-২০১৪-নব-নির্বাচিত-এম-পি-আব্দুর-রহমান
ফরিদপুর-২০১৪-নব-নির্বাচিত-এম-পি-আব্দুর-রহমান

বুধবার আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে ফরিদপুর ১ আসনের মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের নেতৃত্বে বিশাল জনসমুদ্রের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয় ।

৪৬ বছরে যা হয়নি বঙ্গকন্যার সুযোগে আমি এলাকার জন্য দুই মেয়াদে তার চেয়ে দ্বিগুণ উন্নয়ন করেছি, বলেছেন বর্তমান ফরিদপুর ১ আসনের নির্বাচিত এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ।

তিনি বলেন শেখ হাসিনার সুযোগে তিনি তার জেলাকে নতুন রুপে রুপান্তর করছেন। তিনি রেললাইন, স্কুল, কলেজ, মাদ্রাসা উপহার দিয়েছেন , এমপিও ভুক্ত  করেছেন , এমনকি ৪৭৬ কি. মি. কাঁচা রাস্তা পাকা করেছেন।

তিনি বলেন “বর্তমান এই জাতীয় যুক্তফ্রন্ট হচ্ছে আগামী নির্বাচনকে বানচাল করার একটি ষড়যন্ত্র , শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ব্যাহত করতে এই যুক্তফ্রন্ট , তিনি  কারণ দর্শিয়ে বলেন আজকে এই ঐক্যফ্রন্টের সাংবিধানিক দাবি হচ্ছে সাংঘর্ষিক । ড. কামাল হোসেন বলেছেন তারেক জিয়া মানী লন্ডারিংযের আসামী , খালেদা এতিমের টাকা আত্মসাতের  আসামী। ” তিনি যুক্তফন্টকে ইঙ্গিত দিয়ে বলেন বিএনপিকে ধ্বংস করাই এই জাতীয় ঐক্য ফ্রন্টের মূল উদ্দেশ্য  ।

তিনি বিএনপি তৃণমূল নেতাদের আহবান জানিয়ে বলেন তিনি বিএনপির ভোটের আশাবাদী নন , কিন্তু তিনি চান না বিএনপির মত একটি ব্ড় দল যুক্তফ্রন্টের হাতে ধ্বংস হোক । তারা যেন আইনানুগ ভাবে মুক্তি পেয়ে সঠিকভাবে মুক্তি পাক সে কামনা ব্যক্ত করেছেন ।

এই বিশাল জনসমুদ্রে তিনি আরও বলেন বঙ্গকন্যা শেখ হাসিনাকে আবার জনগণ ক্ষমতায় আসার যদি সুযোগ দেন তাহলে তিনি তার এই বিশাল জনসমুদ্রের সামনে সাক্ষী দিয়ে বলছেন যে তিনি তার জান প্রান দিয়ে হলেও আরও বেশি করবেন।

ফরিদপুর-২০১৪-নব-নির্বাচিত-এম-পি-আব্দুর-রহমানের বিশাল জনসভার এক নজরফরিদপুর-২০১৪-নব-নির্বাচিত-এম-পি-আব্দুর-রহমানের বিশাল জনসভার এক নজর

এমপি আব্দুর রহমানের নেতৃত্বে এই জনসভা পরিচালনা করেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মোহাম্মদ রেজাউল হক বকু।   জনসভার সভাপতিত্ব করেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মনিরুজ্জামান বাচ্চু।

মনিরুজ্জামান বাচ্চু তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধুর হাত ধরে আমরা দেশ স্বাধীন করেছি এবং দেশ আজ যেই উন্নতির পথে চলছে তা একমাত্র এই বঙ্গবন্ধুর অবদান এবং বঙ্গকন্যার অবদানে এবং নৌকা মার্কায় যতদিন জনগণের হাত থাকবে ভোট থাকবে ততদিন এই উন্নতির চাকা চলবে ।

নির্বাচনী সভায় প্রধান ব্যক্তিবর্গ ছাড়াও বক্তব্য রাখেন ছাত্রলীগ থেকে মোঃ উজ্জ্বল যুগ্ম আহ্বায়ক, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ মির্জা মাজহারুল ইসলাম, উপজেলা যুবলীগ মোহাম্মদ শহিদুল ইসলাম সভাপতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মোঃ হাবিবুল বাশার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক । সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার সহ নেতানেত্রীগণ ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বাবু সুভাষ সাহা পূজা মন্ডব উদযাপন পরিষদ , সোবহান মৃধা বকুল সাধারণ সম্পাদক বোয়ালমারী, বাবু মৃর্ধা সভাপতি ফরিদপুর জেলা আওয়ামী লীগ , মোঃ আতিয়ার রহমান প্রধান সম্পাদক মধুখালী উপজেলা আওয়ামী লীগ  প্রমুখ।