নাটোর-৪ আসনের সাংসদ কুদ্দুসকে মনোনয়ন না দিতে মানববন্ধন

(বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুসকে পুনরায় মনোনয়ন না দেয়ার দাবিতে ঢাকায় মানববন্ধন হয়েছে। জাতীয় প্রেসক্লাবের সামনে নাটোরের আওয়ামী লীগ পরিবারের লাঞ্ছিত ও বঞ্চিত এবং ঢাকাস্থ বড়াইগ্রাম গুরুদাসপুর এলাকার ছাত্র সমাজের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের পৃষ্টপোষকতার অভিযোগ তুলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে আওয়ামী লীগের মনোনয়ন না দেয়ার দাবি জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, চান্দাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন মোল্লা, বড়াইগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক আবুল কালাম আযাদ, আব্দুল মান্নান, আনোয়ার হোসেন দুলাল, ঢাবি নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি জুয়েল হাসান, জিসান, জুলফিকার হাসান জনি, সরকার রাজিবুল হাসান রনি, এসএস নাফিস ইকবাল, এসএম রনি, সাকিল হোসেন, আমির হামজা, মমিনুল ইসলাম, জামাল উদ্দিন, সাদ্দাম, শেখ সুজন, মহিমিনুল ইসলাম, এফএম জুয়েল প্রমুখ।