যতো ষড়যন্ত্রই হোক বিএনপি নির্বাচনে থাকবে: মওদুদ আহমদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নির্বাচনকালীন সরকার বিএনপির উপর যতই অত্যাচার করুক, কর্মীদের উপর মামলা দেওয়া হোক, যে কোনও ষড়যন্ত্রই হোক, আমরা ভোটে আছি এবং শেষদিন পর্যন্ত থাকবো।

শনিবার দুপুরে সুপ্রিম কোর্ট বার কাউন্সিল প্রাঙ্গণে আইনজীবীদের মহাসমাবেশে নির্বাচনে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি যাতে নির্বাচনে না থাকে সেজন্য অনেক ষড়যন্ত্র করা হচ্ছে। আমাদের দলীয় ফরম বিক্রির মধ্যে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ঢুকে শান্তিপূর্ণ কর্মসূচিকে নষ্ট করার ষড়যন্ত্র করেছে।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। এতে প্রধান বক্তা ছিলেন বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার মোহাম্মদ শাহজাহান ওমর, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, যুগ্মমহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল, খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া প্রমুখ। এছাড়া দেশের বিভিন্ন জেলা থেকে আগত বিএনপিপন্থি আইনজীবীরাও বক্তব্য দেন সমাবেশে।