কাল সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন ড. কামাল

সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। আগামীকাল বুধবার একটি ফ্লাইটে সিলেট যাবেন তিনি। সেখানে পথসভার মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করবেন তিনি। ঐক্যফ্রন্টের জ্যেষ্ঠ নেতারাও এ সময় তার সঙ্গে থাকবেন।

ঐক্যফ্রন্টের মিডিয়া ও প্রচার সেলের কর্মকর্তা মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আগামীকাল দুপুর দেড়টার ফ্লাইটে রওয়ানা হয়ে বিকেলের মধ্যে সিলেট পৌঁছাবেন ড. কামাল হোসেন। বিকেল তিনটার পরে শাহজালাল ও শাহপরানের মাজার জিয়ারত শেষে পথসভায় অংশ নেবেন।

ড. কামালের সঙ্গে এ যাত্রায় অংশ নেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্নীতির মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগের নির্বাচনগুলোতে সিলেটের মাজার দুটি জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করতেন। তার অনুপস্থিতিতে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা কামাল হোসেন এবার মাজার জিয়ারতের মাধ্যমে প্রচার শুরু করবেন।

এর আগে গত অক্টোবর মাসে সিলেট সফরের মাধ্যমে নিজেদের যাত্রা ও কর্মসূচি শুরু করে জাতীয় ঐক্যফ্রন্ট। সে সময় ড. কামালের সঙ্গে সফরে ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মওদুদ আহমেদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ. স. ম. আব্দুর রব, নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্না, এলডিপির সভাপতি কর্নেল অলি আহমদ ও শরিকদলগুলোর অন্যান্য নেতাকর্মীরা।