আলোকিত বাংলাদেশ গড়তে আবারও নৌকায় ভোট দিন : এনামুল হক শামীম

শরীয়তপুরের নড়িয়ার কেদারপুরে বক্তব্য রাখছেন, এনামুল হক শামীম।
শরীয়তপুরের নড়িয়ার কেদারপুরে বক্তব্য রাখছেন, এনামুল হক শামীম।

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিজয়ের মাসে বিজয়ের আনন্দে জনগণ আলোকিত বাংলাদেশ গড়তে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

কারণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন  হয়েছিল। আর তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কেএগিয়ে যাচ্ছে। তাই বিজয়ের পতাকা সমুন্নত রাখার জন্যই স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায়নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে। আর উন্নত ও সমৃদ্ধ নড়িয়া- সখিপুর তথা বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় মার্কায়ভোট দিন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (১৮ ডিসেম্বর ২০১৮) দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করবে। নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতিক। নৌকার বিজয়ে শেখ হাসিনা বিজয়ী হয়, আর শেখ হাসিনার বিজয়ে বাংলাদেশ বিজয়ী হয়। আর এদেশের মানুষ আর কখনোই এতিমের টাকা মেরে খাওয়া স্বাধীনতা বিরোধীদের ভোট দিবে না। তাই বাংলাদেশের জনগণ বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী শক্তিকে আবারও ভোটের মাধ্যমে পরাজিত করবে। কোন ষড়যন্ত্র করে জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।

কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জব্বার কেরানীর সভাপতিত্বে ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিহির চক্রবর্তীর সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী ওহাব বেপারী, কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসাইন খান, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যামন জাকির বেপারী, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, কেদারপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফেজ সানাউল্যাহ, পূর্তগাল আওয়ামীলীগের সভাপতি রাফিক উল্যাহ মুন্সী, ইতালী আওয়ামীলীগের সহ-সভাপতি লিটন মোল্যা, ইতালীর কাতানিয়া আওয়ামীলীগের সভাপতি মোল্যা  সেলিম, প্রবাসী আওয়ামীলীগ নেতা মাসুম খালাসী, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম, বর্তমান যুগ্ম আহবায়ক উজ্জল মীরমালত, উপজেলা মহিলা লীগের সভাপতি রাবেয়া আক্তার, সাংগঠনিক সম্পাদক পারভীন ইসলাম, কেদারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চুন্নু মাদবর, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কেদারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন হোসাইন মাল, সাবেক ছাত্রলীগ নেতা এনামুল কাজী প্রমূখ।

সভা শেষে তিনি সখিপুর থানার বালারবাজারে চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মীসভায় যোগ দেন।