সারাবাংলার ধান এখন নৌকায়: কাদের

দেশজুড়ে ধানের শীষের ভোট এখন নৌকা হয়ে গেছে। সারাবাংলার ধান এখন নৌকায়। নারী-পুরুষসহ তরুণ প্রজন্মের ঢল নেমেছে নৌকার পক্ষে। সারা বাংলাদেশের ধানের শীষের লোকজন এখন দলে দলে নৌকার পক্ষে যোগ দিচ্ছে।

বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের চরযাত্রায় এক পথসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এর আগে একই ইউনিয়নের জনতা বাজার স্কুল মাঠে এক নারী সমাবেশে তিনি বলেন, স্বাধীনতার পর শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারই নারীবান্ধব সরকার। শেখ হাসিনার আমলে নারীরা অনেক ক্ষমতাবান হয়েছে। এই সরকারের সময়ে তারা রাষ্ট্রের অনেক গুরুত্বপূর্ণ জায়গায় নেতৃত্ব দিচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা বাংলাদেশের গ্রামকে শহরে উন্নীত করবেন। এটাই নির্বাচনে আমাদের মূল প্রতিশ্রুতি- গ্রাম হবে শহর।

বিএনপির উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নালিশ ছাড়া বিএনপির আর কোনো সম্বল নেই। জনসমর্থন না থাকায় তারা শুধু নির্বাচন কমিশনের কাছে নালিশ করে আর মিডিয়ায় অভিযোগ করে।

এ সময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব নবীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।