সিইসির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগে বৈঠক বর্জন ঐক্যফ্রন্টের

প্রধান নির্বাচন কমিশনারের আচরণে অসন্তুষ্ট হয়ে নির্বাচন কমিশনের সঙ্গে নির্ধারিত বৈঠক শেষ না করে বের হয়ে এসেছেন জাতীয় ঐক্যফ্রন্টে নেতারা। সিইসি কেএম নূরুল হুদার বিরুদ্ধে পক্ষপাতিত্বমূলক আচরণের অভিযোগ এনেছেন তারা।

মঙ্গলবার বেলা ১২টার দিকে ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্ট নেতারা সিইসি কেএম নূরুল হুদাসহ কমিশনারদের সঙ্গে বৈঠকে বসলেও ঘণ্টা দেড়েকের মধ্যে তারা বৈঠক বয়কট করে বেরিয়ে আসেন।

কিন্তু বৈঠকটি কিছু সময় চলার পর প্রধান নির্বাচন কমিশনারের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ তোলে সভা বর্জন করে বেরিয়ে আসেন তারা।

বের হয়ে এসে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, বৈঠকে প্রধান নির্বাচন কমিশনারের আচরণ পক্ষপাতমূলক মনে হয়েছে। শুরু থেকেই কমিশন একটি পক্ষের হয়ে কাজ করছে। এ অবস্থায় সুষ্ঠু নির্বাচন হওয়ার কোন সম্ভাবনা দেখা যাচ্ছে না।

বৈঠকে উপস্থিত ছিলেন ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গণফোরামের প্রেসিডেয়াম সদস্য মোস্তফা মহসিন মন্টু এবং ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।