গয়েশ্বরকে দেখতে গেলেন নসরুল হামিদ

ঢাকা-৩ আসনের বিএনপি প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায় দেখতে গেছেন ওই আসনের আওয়ামী লীগ প্রার্থী এবং জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। এসময় কেরানীগঞ্জের চুনকুটিয়ার চৌরাস্তায় গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার ঘটনায় লজ্জাও প্রকাশ করেন এবং হামলার ঘটনায় দায়ীদের অবশ্যই শাস্তির আওতায় আনা হবে বলে জানান তিনি।

আজ বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে গয়েশ্বর চন্দ্র রায়ের রাজনৈতিক কার্যালয়ে তাকে দেখতে যান নসরুল হামিদ।

নসরুল হামিদ সাংবাদিকদের বলেন, গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে রাজনীতির বাইরেও আমাদের পারিবারিক সম্পর্ক বহুদিনের। রাজনীতিতে উনি আমার অনেক সিনিয়র, তিনি আমার গুরুজন। আমরা পারস্পরিক সম্পর্কের ভিত্তিতে গত ১০ বছর ধরে কেরানীগঞ্জের সন্ত্রাসের রাজত্ব দূর করেছি। অতীতে হাতে হাত মিলিয়ে ভোট চেয়েছি। গতকালের অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমরা লজ্জিত।

তিনি বলেন, অতি উৎসাহী হয়ে কেউ হয়তো এই হামলা চালাতে পারে। তবে হামলাকারী যেই হোক না কেন তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে এসে শাস্তি দেয়া হবে।

তিনি বলেন, পুলিশ এরই মধ্যে তিনজনকে ধরেছে। আমরা জানতে চাই এরা কারা, কোত্থেকে এসেছে। আগামী ৩০ তারিখ শান্তিপূর্ণ ভোট হবে। এক সঙ্গে ভোট চাইবো আবারও।

গতকাল রাজধানীর কেরানীগঞ্জের চুনকুটিয়ার চৌরাস্তায় নির্বাচনী গণসংযোগকালে হামলার ঘটনায় আহত হন গয়েশ্বর চন্দ্র রায়। এ ঘটনায় ২০ থেকে ২৫ জন আহত হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।