নির্বাচনে জিততে পারবে না জেনেই সহিংসতা করছে বিএনপি জোট : প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

নির্বাচনে জিততে পারবে না জেনেই সহিংসতা করছে বিএনপি-জামায়াত জোট। তারা আওয়ামী লীগের প্রচারে হামলা চালাচ্ছে। বললেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (বুধবার) বিকেলে রাজধানীর ধানমন্ডির সুধাসদন থেকে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁয় অনুষ্ঠেয় তিনটি নির্বাচনী জনসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী ইসিতে ঐক্যফ্রন্ট নেতাদের আচরণের নিন্দাও জানান।

জাতীয় ঐক্যফ্রন্টকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনারা এ রকম সন্ত্রাসী আচরণ বন্ধ করুন। মস্তানি ও সন্ত্রাসী আচরণ দেশের মানুষ পছন্দ করে না।

প্রধানমন্ত্রী বলেন, ড. কামাল হোসেন সাংবাদিক ও আইনজীবীসহ সবার সাথে খারাপ ব্যবহার করেছেন। এত বড় মাপের মানুষ, এত বড় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন মানুষ, তার মুখে এ রকম নোংরা ভাষা মানায় না।

তিনি আরও বলেন, একাদশ সংসদ নির্বাচন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষার নির্বাচন। ভোটের মালিক একমাত্র দেশের জনগণ। তাই ভোটের মাধ্যমেই সবাইকে সরকার বেছে নিতে হবে। কিন্তু বিএনপি তা মেনে না নিয়ে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় হামলা চালাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে কেউ হারাতে পারবে না। আমরা ১০ বছরে মানুষের জন্য কাজ করেছি। দেশের মানুষ উন্নয়ন পেয়েছে। প্রতিটি শ্রেণি-পেশার মানুষ ভালো আছে। আমরা জঙ্গিবাদ, সন্ত্রাস প্রায় নির্মূল করেছি।

আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারলে দেশকে মাদক মুক্ত করা হবেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।