নারী এবং তরুণরাই আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ারঃকাদের

কোনও অপশক্তি যেন ভোটকেন্দ্র দখল করতে না পারে, সেজন্য নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, শেষ পর্যন্ত থেকে ভোটকেন্দ্র নিরাপদ রাখতে হবে। সতর্ক থেকে শান্ত হয়ে সবকিছু করতে হবে।

কাদের বলেন, চোরাবালিতে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি। আমরা একবারও নির্বাচন ছাড়া ক্ষমতায় আসিনি। সারা দেশে উন্নয়ন আর নৌকার জোয়ার একাকার হয়ে গেছে। পৃথিবীর তিনজন সৎ ব্যক্তির মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন। তিনি ১০ কোটি মানুষের হাতে ইন্টারনেট দিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে প্রত্যেক এলাকার প্রতি পরিবারের এক যুবককে চাকরি দেয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গোটা দুনিয়া আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেঁতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ মেজরিটি নিয়ে মহাজোট বিজয়ী হবে।

তিনি বলেন, ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। ভোট শুরু থেকে ভোট গণনা পর্যন্ত কেন্দ্রে থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে।

নারী এবং তরুণরাই আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার বলেও উল্লেখ করেন কাদের।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ঐক্যফন্ট ঠাণ্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈর্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন।