আমার বিশ্বাস দেশের মানুষ নৌকাতে ভোট দেবে : জয়

আওয়ামী লীগ সরকার যে ওয়াদা দেয় সেই ওয়াদাটা রাখে। আমার বিশ্বাস সেই কারণেই দেশের মানুষ নৌকাতে ভোট দেবে-এমনটিই বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শুক্রবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত এক সাক্ষাৎকারে এ কথা বলেন জয়। এসময় তিনি আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের কথা তুলে ধরেন।
বিএনপির সঙ্গে আওয়ামী লীগের ইশতেহারে পার্থক্য তুলে ধরে জয় বলেন, কথা তো সবাই বলতে পারে। ওয়াদা তো সবাই দিতে পারে। ওয়াদা কে রেখেছে? একমাত্র আওয়ামী লীগ। আমরা যতগুলো কথা দিয়েছি, সেগুলো সম্পন্ন করেছি।

সাক্ষাৎকারে যুদ্ধাপরাধীদের দল জামায়াত নেতাদের ধানের শীষ প্রতীক দেয়া এবং তাদের সঙ্গে আওয়ামী লীগের এক সময়ের নেতাদের যোগ দেয়ার সমালোচনাও করেন জয়।

আওয়ামী লীগের কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, আমার বিশ্বাস, মানুষের জীবনের উন্নয়ন আমরা করেছি। অর্থনৈতিক উন্নয়ন করেছি, সামাজিক উন্নয়ন করেছি, আমাদের দেশের অর্থনীতি এখন ফাস্টেস্ট গ্রোয়িং ইকোনমি, আমাদের সরকারের পরিশ্রমের কারণে হয়েছে।

আওয়ামী লীগের ১০ বছরের শাসনে মাথাপিছু আয় তিন গুণ বৃদ্ধি, সরকারি কর্মচারী, পোশাক শ্রমিকদের বেতন চার গুণ বৃদ্ধি, প্রতিটি গ্রামে বিনামূল্যে ওষুধ দেয়া, স্কুল শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেয়া, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার তথ্য তুলে ধরেন তিনি।

জয় বলেন, আমার বিশ্বাস, এই পরিশ্রমের ফলে মানুষ আওয়ামী লীগকে ভোট দেবে। কারণ তারা (মানুষ) চায়, এই উন্নয়নের ধারা চলতে থাকুক।