কালো মেঘ কেটে গেছে: কাদের

বিএনপি নেতাদের ফোনালাপের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে বিএনপি নেতাদের মুখে এখন হতাশার সুর। তারা সম্ভবত ২০/৩০টির বেশি আসন পাবে না জেনে নির্বাচনে বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে।’ আজ শনিবার দুপুরে নোয়াখালীর আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি নেতাদের সকল ধরনের সহিংসতার জবাব দেওয়ার জন্য ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা নিশ্চিত করেছে নির্বাচন কমিশন।’

মন্ত্রী বলেন, ‘শুরু থেকে নির্বাচনের বিষয়ে যে শঙ্কা ছিল তা এখন আর নেই। আকাশে মেঘ থাকবেই, কিন্তু শেষ পর্যন্ত মেঘ কেটে যায়। যে কালো মেঘ ছিল তা এখন কেটে গেছে। আমার সবাই জানি শেষ ভালো যার সব ভালো তার। ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতিতে গণজোয়ার সৃষ্টি হবে। আমাদের জয়ের ব্যাপারে কোনো সন্দেহ নেই। বিজয়ের মাসে নৌকা বিজয়ের বন্দরে পৌঁছবে।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, পৌর মেয়র শহীদ উল্ল্যাহ খান সোহেলসহ দলের নেতারা।