আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সেমিনার ৩ মে

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির উদ্যোগে আগামী ৩ মে ২০১৯ শুক্রবার, সকাল ১০ টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার কক্ষে “জঙ্গিবাদ প্রতিরোধে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার শান্তির দর্শন” শীর্ষক সেমিনার আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থাকবেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম-হানিফ এমপি । সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. সাইদুর রহমান খান।

বিশেষ এই সেমিনারে সবার উপস্থিতি একান্তভাবে কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক এবং তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট আফজাল হোসেন ।

সেমিনারে  মূল প্রবন্ধ উপস্থাপন করবেন ঢাকা বিশ্ববিদ্যালইয়ের আইন বিভাগের অধ্যাপক শেখ হাফিজুর রহমান কার্জন ।

অনুষ্ঠানটিতে আলোচক হিসেবে আরও উপস্থিত থাকছেন বিশিষ্ট অর্থনীতিবিদ ড.কাজী খলীকুজ্জামান আহমদ , নিরাপত্তা বিশ্লেষক মেজর জে.(অব) এ কে মোহাম্মদ আলী শিকদার , ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সস্পর্ক বিভাগের অধ্যাপক ড. দেলোয়ার হোসেন , বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ এবং বিশিষ্ট সংগীত শিল্পী অধ্যাপক রেজওয়ানা চৌধুরী বন্যা ।