মানুষ বিএনপির আইনের শাসন চায় নাঃআইনমন্ত্রী

ময়মনসিংহে আইনমন্ত্রী আনিসুল হক বলেছে,  দেশের মানুষ  বিএনপির আইনের শাসন চায়না। আমরা পাগল হইছি। এতিমের টাকা ও এতিমখানাও খায়া ফালছে। তারা বলে সরকার বললে তাদের নেত্রী বেগম খালেদা জিয়া ছাড়া পাবে। দেশের বিচার বিভাগ এখন স্বাধীন। আদালতের রায় তাদের মানতে হবে, আমাদের কিছু করার নাই। প্রধানমন্ত্রীর প্রচেস্টায় বাংলাদেশের উন্নয়ন বিশ্বে রোল মডেল হিসাবে স্বিকৃতি পেয়েছে। আইনের শাসন মানে সবার ন্যায় বিচার নিশ্চিত করা। শেখ হাসিনা তা পেরেছেন।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে ময়মনসিংহের নান্দাইল সাব-রেজিস্ট্রী কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর হত্যাকারিদের বিচার হবে না বলে আইন করা হয়েছিল। বঙ্গন্ধুর খুনিদের জিয়াউর রহমান ফরেন সার্ভিসে চাকরি দিয়েছেন। যারা মা বোনকে হত্যা করেছে ধর্ষন করেছে তাদের বিচার করে নাই।

এ সময় মন্ত্রী আরও বলেন, বিএনপির জোট সরকারের শাসনামলে গ্রেনেড হামলা হলো, আ,লীগকে শেষ করার চেস্টা করা হয়েছে তারেক রহমানের নেতৃত্বে। তারেক রহমান মুচলেকা দিয়ে বিদেশ গেল কেন? দেশে রাজনীতি করতে পারলনা।

খেলাধুলা নিয়ে মন্ত্রী বলেন, বিএনপির আমলে আমরা ডাংগুডি খেলাতেও জিততে পারতাম না। এখন বিশ্বকাপ খেলছি, সেমিফাইনালে খেলার স্বপ্ন দেখছি। সবই হয়েছে জননেত্রী শেখ হাসিনার জন্য।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলে, নুসরাতের মতো বিচার হবে বরগুনায় রিফাত হত্যায় জড়িতদের। কাউকে ছাড়া দেয়া হবে না।

অনুষ্ঠানে নিবন্ধনের মহা পরিদর্শক খান মো আব্দুল মন্নানের সভাপতিত্ব আরও বক্তব্য রাখেন সংস্কৃতি প্রতিমন্তী কে এম খালিদ বাবু, স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান, ভালুকা ১১ আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন ধনু ও জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান।