রংপুরের উপনির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রংপুরের উপনির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে, এজন্য তাদের স্বাগত জানাই। এটা রাজনীতির জন্য ভালো দিক। যদিও তারা অতীতে অনেকগুলো নির্বাচনে অংশ নেয়নি। এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে মনে করছি। নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু হয় এজন্য সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

মঙ্গলবার সকালে গাজীপুরের টঙ্গীতে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মহাসড়কে টোল আদায় নিয়ে বিএনপির সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, রাস্তা তো রক্ষণাবেক্ষণ করতে হবে। এই টাকাটা কোত্থেকে আসবে। সরকার বারবার নতুন রাস্তা করবে। সেই রাস্তা যারা ব্যবহার করবে তাদের দায় দায়িত্ব নেই? বিএনপি কোনো মহাসড়ক, ফ্লাইওভার, মেট্রোরেল এগুলো কিছুই করেনি। এগুলো সম্পর্কে তাদের কোনো ধারণাও নেই। পথিবীর অন্যান্য দেশের অভিজ্ঞতা তাদের জানা থাকলেও তারা চোখ থাকতে অন্ধ হয়ে আছে।

এসময় মন্ত্রীর সঙ্গে সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম, পুলিশ কমিশনার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজউদ্দিন খান, গাজীপুর সওজ এর নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন উপস্থিত ছিলেন।