আশাভঙ্গের কারণে নির্বাচন নিয়ে মেননের বক্তব্য : প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী

আশাভঙ্গের কারণে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খাঁন মেনন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মন্তব্য করেছেন বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খাঁন খসরু।

আজ রোববার দুপুরে সাভারের সিএনবি এলাকায় কোয়ালিটি কন্ট্রোল ল্যাবরেটরি মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে আশরাফ আলী খাঁন খসরু একথা বলেন।

মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশে কোনো মন্ত্রণালয়ে দুর্নীতি হচ্ছে না। সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, তাই দুর্নীতির কোনো সুযোগ নেই।’ মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত বলেও দাবি করেন তিনি।

বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দাবি করে প্রতিমন্ত্রী আরও বলেন, ‘বাংলাদেশ থেকে এখন মাছ-মাংস বিদেশে রপ্তানী করা হচ্ছে।’

মতবিনিময় সভায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছ উদ্দিন মন্ডল, কোয়ালিটি কন্ট্রোল ল্যাবরেটরি মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালব মানিক মিয়া।

প্রসঙ্গত, এর আগে গতকাল শনিবার বরিশালে এক অনুষ্ঠানে রাশেদ খান মেনন দাবি করেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তিনি বলেন, ‘আমি সাক্ষী দিয়ে বলছি জনগণ ভোট দিতে পারে নাই।’ তার এই বক্তব্যের পর রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা-সমালোচনার তৈরি হয়েছে।