দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন বিএনপি সব হারিয়ে এখন দিশেহারা

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন,সব হারিয়ে দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন বিএনপি এখন দিশেহারা। তাদের নেতারা এখন অাবোল-তাবল বকতে শুরু করেছে। জনগণ তাদের বিশ্বাস করে না। এদেশের জনগণ জানে কোন ষড়যন্ত্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে পারবে না। কারণ, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এগিয়ে যাচ্ছে। বিশ্বে উন্নয়নে রোল মডেল বাংলাদেশ। বিএনপি আর কোন দিন ক্ষমতায় আসার সুযোগ নাই। কারণ, অতীতে তারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। দেশের মানুষ তা ভুলে যায় নি। বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে জেল খাটে। আর তার ছেলে তারেক রহমান বিদেশে পলাতক।

তিনি আরও বলেন, আওয়ামীলীগে কোন অনুপ্রবেশকারীর স্থান নাই। যারা অনুপ্রবেশকারীদের অাশ্রয়-প্রশয় দেয় তাদের বিরুেদ্ধও ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের নড়িয়ার ভূমখাড়া ইউনিয়ন অাওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে উদ্ধোধক ছিলেন, নড়িয়া উপজেলা অাওয়ামীলীগের সভাপতি হাসান অালী রাড়ী। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, স্টামফোর্ড ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ মেম্বার অালহাজ্ব জাকির হোসেন মুন্সী, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক খবিরুজ্জামান বাচ্চু, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, পূর্তগাল অাওয়ামীলীগের সভাপতি রাফিক উল্যাহ মুন্সী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, ভূমখাড়া ইউপি চেয়ারম্যান ডিএম শাহজাহান, জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন।

প্রধান বক্তা ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন। সভাপতিত্ব করেন, ভূমখাড়া ইউনিয়ন অাওয়ামীলীগের সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি এম এ হোসেন। সঞ্চালনা করেন, নড়িয়া উপজেলা যুবলীগের অাহবায়ক নাসির সরদার।

সম্মেলনে আলমগীর হোসেনকে সভাপতি, আইয়ুব আলীকে সাধারন সম্পাদক ও বাবু শেখকে সাংগঠনিক সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ইউনিয়ন অাওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়।