অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে: নানক

আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে। আগামীতে ত্যাগীদের নিয়ে কমিটি গঠন করতে হবে। অনুপ্রবেশকারীরা তাদের স্বার্থের জন্য আওয়ামী লীগে যোগ দিয়েছে। এটা বুঝতে হবে নেতাদের।

বুধবার (১১ ডিসেম্বর) লালমনিরহাটে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশ থেকে আওয়ামী লীগ মঙ্গাকে বিদায় দিয়েছে। তা দেখে বিএনপি জামাত নানা যড়ষন্ত্র করছে। জেনারেল জিয়া, জেনারেল এরশাদ, খালেদা জিয়া ও নিজামী আওয়ামী লীগকে শেষ করে দিতে যড়ষন্ত্র করেছেন। কিন্তু ব্যর্থ হয়েছে।

অমিত শাহ’র বক্তব্যে ক্ষুব্ধ বিএনপি সর্ম্পকে নানক বলেন, বিজেপি যখন ক্ষমতায় যায় তখন মির্জা ফখরুল মিষ্টি খান, সেই বিজেপি তাদের বিরুদ্ধে বক্তব্য দিলে আঁতে ঘা লাগে কেন?

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি’র সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাইমুজ্জামান মুক্তা।

সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সম্পাদক মতিয়ার রহমান, সাবেক এমপি সফুরা বেগম রুমী, যুগ্ন সম্পাদক বাদল আশরাফ, সরওয়ার হায়াত খান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিয়াকত হোসেন বাচ্চু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রহুল আমিন বাবুল।