‘নৌকা, নৌকা’ স্লোগানে গণসংযোগে আতিক

‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা’ স্লোগানে ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও তার নেতাকর্মীরা।

বুধবার (১৫ জানুয়ারি) রাজধানীর ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে থেকে গণসংযোগ শুরু হয়। গণসংযোগে নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে ‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা’ স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে পুরো ফার্মগেট এলাকা।

আশেপাশের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে ফার্মগেট আল রাজী হাসপাতেলের সামনে এসে জড়ো হতে থাকেন। এসময় ‘মেয়র প্রার্থীর মার্কা, উন্নয়নের মার্কা, নৌকা, নৌকা’ স্লোগানের পাশাপাশি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শামীম হাসানের ‘মিষ্টি কুমড়া’ মার্কার সমর্থনেও করতালি এবং স্লোগান দেন উপস্থিত নেতাকর্মীরা।

আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, আজ বুধবার ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে থেকে গণসংযোগ শুরু হয়ে হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিস্কো, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম।

সাধারণ পথচারী থেকে শুরু করে নেতাকর্মীদের উদ্দেশ্যে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ‘উন্নয়নের যে ধারা, তা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলবো ইনশাআল্লাহ্‌।’

এর আগে গত শুক্রবার থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। আজ ৬ষ্ঠ দিনের মত তার গণসংযোগ চলছে।

প্রসঙ্গত আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।