দেবরের জন্য নৌকার প্রচারণায় ভাবি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ব্যরিস্টার শেখ ফজলে নূর তাপসের জন্য নির্বাচনী প্রাচার ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তার বড় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী অ্যাডভোকেট জুথি পরশ।

প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছে শেখ ফজলে নূর তাপসের বড় ভাই শেখ ফজলে শামস পরশের স্ত্রী।

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুর ও গেন্ডারিয়া থানা এলাকায় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বড় ভাবি অ্যাডভোকেট জুথি পরশ নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

নৌকার প্রচারকালে তিনি নিজেই স্লোগান ধরেন। জুথি পরশের স্লোগানে ছিলো ব্যারিস্টারদের সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন। যুবলীগের সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন। গেন্ডারিয়া-সূত্রাপুরের ৬ টি ওয়ার্ডে আজকে গণসংযোগ করেন জুথি পরশ।

পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্কের সামনে থেকে গণসংযোগ করে লক্ষ্মীবাজার, পাতলাখান লেন, হেমেন্দ্র দাস রোড, বানিয়ানগর, কুলুটোলা হয়ে গেন্ডারিয়া থানাধীন ধুপখোলা, দীননাথ সেন রোড, সাধনা রোড, মিলব্যারাক, লোহারপুল মোড়, ভাট্টিখানা, নামাপারা মোড়-দয়াগঞ্জ মোড় হয়ে লোক নাথ মন্দিরের এসে গণসংযোগ কার্যক্রম শেষ করেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা-৬ আসনে কেন্দ্রীয় যুবলীগের সিটি নির্বাচন পরিচালনার সমন্বয়ক এমরান হোসেন, ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সূত্রাপুর থানার প্রধান সমন্নয়ক গাজী সারোয়ার হোসেন বাবু, ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও গেন্ডারিয়া থানা যুবলীগের প্রধান সমন্বয়ক জামাল হোসেন, সূত্রাপুর থানা যুবলীগের ফিরোজ উদ্দিন সায়মনসহ অনেকে।