টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ

টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যাওয়ার পথে সড়ক ও ফেরীর সব টোল পরিশোধ করেছে আওয়ামী লীগ।  বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মিলাদ মাহফিল এবং যৌথসভায় অংশ নিতে শুক্রবার সকাল ৭.৩০ মিনিটে জাতীয় সংসদের মিডিয়া সেন্টার থেকে ছয়টি বাসে করে যাত্রা শুরু করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের সদস্যরা। তাদের সঙ্গে একাধিক এমপি-মন্ত্রীও রয়েছেন। যাত্রাপথে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার ও  নদী পারাপারের জন্য ফেরিতে নির্দিষ্ট পরিমাণ টোল পরিশোধ করেছে আওয়ামী লীগ। দলের পক্ষে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া দলীয় ফান্ড থেকে এ টোল পরিশোধন করেন।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া পলিটিক্স নিউজকে বলেন, যাত্রাপথে সড়ক ও ফেরীতে নির্ধারিত সব টোল নিয়ম অনুযায়ী পরিশোধ করা হয়েছে। আওয়ামী লীগের দলীয় ফান্ড থেকে এ টোল পরিশোধ করা হয়।

প্রসঙ্গত দলীয় বা ব্যক্তিগত রাজনৈতিক কর্মসূচিতে অনেক সময় রাজনীতিবিদদের বিরুদ্ধে টোল পরিশোধে অনীহার খবর পাওয়া যায়।  তবে এক্ষেত্রে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সকল টোল যথাযথভাবে পরিশোধ করে স্বচ্ছতা নজির স্থাপন করল।