সমন্বয় করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখব : রেজাউল করিম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রথমবারের মতো নিজ শহরে এসে রেজাউল করিম চৌধুরী বলেছেন, তিনি নির্বাচিত মেয়র হলে সবার সঙ্গে সমন্বয় করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম পুরাতন রেল স্টেশন চত্বরে নগর আওয়ামী লীগের গণসংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, ‘এই মেয়র নির্বাচনে আমাদের অনেক নেতা মনোনয়ন চেয়েছেন। নেত্রী আমাকে সেই মনোনয়ন দিয়েছেন। আমি শেখ হাসিনার প্রতিনিধি ছাড়া কিছু নই। এবিএম মহিউদ্দিন চৌধুরী ১৭ বছর এই চট্টগ্রাম সিটি কর্পোরেশনে দায়িত্ব পালন করেছেন। মাঝখানে পাঁচবছর বিএনপির মেয়র প্রার্থী ছিলেন। ২০১৫ সালে আবারও এই সিটি আমাদের হাতে এসেছে। মহিউদ্দিন চৌধুরী-আ জ ম নাছির উদ্দিন যে জনবান্ধব নগড়ে গড়ে তুলেছেন, আমি মেয়র নির্বাচতি হলে সেই ধারা অব্যাহত রাখব।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত সময়ে চট্টগ্রামে রেকর্ড সংখ্যক উন্নয়ন কাজ হয়েছে। সিডিএ চেয়ারম্যান ছালাম সাহেব (আবদুচ ছালাম) যে উন্নয়নের ধারা সৃষ্টি করেছেন, বর্তমান চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ তা এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি মেয়র নির্বাচিত হলে তা অব্যাহত রাখব। আমি সমন্নিতভাবে উন্নয়নকে এগিয়ে নিয়ে যাব।