প্রধানমন্ত্রী আপনার মঙ্গল হবে : আলাল

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আপনার জন্য মঙ্গল হবে যত তাড়াতাড়ি বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আপনার হস্তক্ষেপ বাদ দিবেন।

রোববার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত মানববন্ধনে এ কথা বলেন তিনি।

বিচারপতিদের উদ্দেশ্যে আলাল বলেন, ‘আপনাদের ওই আদালতের যে উচ্চতা সেটা ভুলে গিয়ে দেশের কথা ভাবুন। যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, মুক্তিযুদ্ধ হয়েছিল। আমরা কেউ মন্ত্রী, এমপি, পুলিশ, সেনাবাহিনী, বিজিবি পোষাকের কথা বাদ দিয়ে সবাই দেশের কথা ভাবি। দেশের মানচিত্রের কথা ভাবি কারণ বাংলাদেশের মানচিত্র শকুনের থাবার নিচে রয়েছে। এ থেকে বাঁচতে হলে, এ থেকে বের করতে হলে বেগম খালেদা জিয়ার নেতৃত্ব ছাড়া উপায় নেই। বাংলাদেশ মুক্ত না হলে স্বাধীনতা অর্থহীন হয়ে যাবে।’

নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশ ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যখন যেখান থেকে ডাক আসবে শহীদ জিয়ার সৈনিকেরা, খালেদা জিয়ার সৈনিকেরা রাজপথ থেকে শুরু করে যেখানে যা প্রয়োজন সবাই তাই করবেন।

জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইনের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সহ শ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, শ্রমিক দলের কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকার, শ্রমিক নেতা আবুল খায়ের খাজা, শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুল কবির মজুমদার, অর্থ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।