কোয়ারেন্টাইন থাকা একটা নির্দেশনা যা সকলকে মেনে চলতে হবে : আব্দুর রহমান

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মো:আব্দুর রহমান বলেছেন ঘরের মধ্যে কোয়ারেন্টাইন থাকা একটা নির্দেশনা যা সকলকে মেনে চলতে হবে । আপনারা সকলে দিক নির্দেশনা মেনে চলবেন এবং সর্তকতা অবলম্বন করবেন।

মঙ্গলবার রাতে তিনি তার ফেসবুক থেকে এক লাইভ বার্তায় তার নিজ এলাকা ও দেশবাসীর জন্য এসব কথা বলেন ।

আব্দুর রহমান দেশবাসীকে আহ্বান জানিয়ে বলেন , জন নিরাপত্তা ও জন দূরত্ব বজায় রাখার জন্য আমাদের এখন করনীয় জন সমাগমে না যাওয়া ও জন দূরত্ব বজায় রাখা । আমরা বাঙালি জাতি বীর জাতি আমরা বহু সংকট বহু দুঃখ-দুর্দশা পাড়ি দিয়েছি এবং তার মধ্যেও আমরা একে অপরের সঙ্গে মমতার বন্ধনে আবদ্ধ । এই জাতি একজনের বিপদে আরেকজন ঝাঁপিয়ে পড়ে নিশ্চয়ই আজকে এই দূর্যোগ পূর্ণ অবস্থায় এই জাতি বীরের ন্যায় মাথা উঁচু করে দাঁড়াবে এবং এ করোনা নামক আতঙ্ককে মোকাবেলা করবে।

তিনি আরও বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা ঘরে থাকুন এবং ঘরে থেকে যার যার নিরাপদ স্থান নিশ্চিত করে আপনারা করোনা মোকাবেলায় সরকারকে সহায়তা করুন।

তিনি বলেন আপনারা জানেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা তিনি বারবার জানিয়েছেন এবং যারা বিশেষজ্ঞ ডাক্তার তারাও জানিয়েছেন পরিষ্কার পরিচ্ছন্নতা এবং সচেতনতাই এই মহামারীর কবল থেকে নিস্তার পাওয়ার জন্য একমাত্র উপায় অবলম্বন ‌।

তিনি বলেন সৃষ্টিকর্তা আমাদের অনেক পরীক্ষাই নিয়ে থাকেন এবং তিনি আমাকে আমাদেরকে সকল বিপদ থেকে রেহাই করে থাকেন তিনি অবশ্যই আমাদেরকে এই কঠিন পরিস্থিতিকে মুক্ত করবেন ইনশাআল্লাহ্ ।

তিনি তার ফেসবুক লাইভ বার্তায় বাংলাদেশে করোনা আক্রান্ত হতাহতদের ঘটনায় শোক প্রকাশ করেন এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি দেশবাসী সকলের জন্য দোয়া কামনা করেন এবং সবার সহযোগিতা প্রত্যাশা করে বক্তব্য শেষ করেন।