আব্দুর রহমানের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের দুইবারের সাবেক এমপি আব্দুর রহমান এর পক্ষ থেকে ৫শ জন গরীব, দুস্থ , অসহায় মানুষকে খাদ্য-সামগ্রী দেওয়া হয়েছে । করোনা ভাইরাসে জন জীবন থেমে যাওয়ায় ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হেয়েছে।

মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের বেলেশ্বর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বুধবার (০১-০৪-২০) বিকেল সাড়ে ৫টায় বিতরণ করা হয় । এ সময় ৫শ জন কর্মহীন অসহায় মানুষকে খাদ্য-সামগ্রী দেওয়া হয়।

প্রত্যেককে এ সময় ৫ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি আলু, সাবান ও মাস্কসহ খাদ্য-সামগ্রী দেওয়া হয়। নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণকালে সকলকে করোনা ভাইরাস সম্পর্কে আরও সচেতন করা হয় এবং দৈনন্দিন জীবনে করোনা ভাইরাস বিস্তার রোধে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেওয়া হয় ।

জানতে চাইলে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পলিটিক্স নিউজকে বলেন , আমরা রাজনীতি করি জনগণের জন্য । জনগণের দুঃখ , দুর্দশা , অসহায়ত্বে তাদের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য । একজন নেতা ও বাংলাদেশের নাগরিক হিসেবে সৃষ্টিকর্তার বদৌলতে আমি নিজে ও আমার দলের পক্ষ থেকে যতটুকু সম্ভব মানুষের জন্য করছি এবং প্রাণঘাতি এই দূর্যোগ করোনা মোকাবেলায় আমাদের এই চেস্টা অব্যাহত থাকবে ।

সমাজের ধনী ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান করে আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান বলেন , আমি সমাজের ধনী ও বিত্তবানদের অনুরোধ করব আপনারা মানুষের দুঃখ , দুর্দশায় এগিয়ে আসুন গরীব , অসহায় মানুষের পাশে দাড়ান ।

খাদ্য-সামগ্রী বিতরণ বিতরণ কালে উপস্থিত ছিলেন মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য রইচ উদ্দিন ফকির, গাজনা ইউপির সাবেক চেয়ারম্যান, ৮ নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি ইদ্রিস আলী, বীর মুক্তিযোদ্ধা ইফতেখার আযম নিলু, গাজনা ইউনিয়ন আ‘লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান কামাল, ৯ নং ওয়ার্ড আ‘লীগের সাধারণ সম্পাদক মিন্টু মোল্যা, নারী নেত্রী তামান্না প্রমুখ।