অসহায় মানুষকে সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছে। যারা এই অপকর্মের সাথে যুক্ত থাকবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, ‘করোনার কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছেনা। এ কারণে কর্মহীন মানুষ কিছুটা দূর্ভোগে পড়তে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের একটি মানুষকেও কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থবান মানুষকেও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।’

শনিবার (০৪ এপ্রিল) সকালে তাঁর নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন। এময় তিনি করোনা সংক্রমন রোধে সবাইকে ঘরের বাইরে না বেরুনোরও পরামর্শ দেন।

হানিফ আরও বলেন, বাঙালী জাতির কঠিন পরিস্থিতি মোকাবেলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এই সংকট কাটিয়ে দ্রুতই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ।